সোনাক্ষীকে হয়রানি করায় গ্রেফতার রেস্তোরাঁর ম্যানেজার

বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহাকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে হয়রানির অভিযোগে একজনকে গ্রেফতার করেছে মুম্বাই পুলিশের সাইবার ক্রাইম সেল। শশীকান্ত গুলাব যাদব নামের ওই ব্যক্তিকে মহারাষ্ট্রের ঔরঙ্গবাদ এলাকা থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ব্যক্তি একটি রেস্তোরাঁর ম্যানেজার।

ইন্ডিয়া টুডে জানিয়েছে, সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সোনাক্ষীকে হয়রানি করেন এমন কয়েকজনের তালিকা তৈরি করেন অভিনেত্রীর টিম। এরপর এ নিয়ে ১৪ আগস্ট একটি এফআইআর দায়ের করেন দাবাং খ্যাত এ নায়িকা। অভিনেত্রীর অভিযোগের ভিত্তিতে মহারাষ্ট্রের ঔরঙ্গবাদ এলাকা থেকে শশীকান্ত গুলাব যাদব নামের ওই ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ। তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি ও সাইবার আইনে সংশ্লিষ্ট বিষয়ে মামলা দায়ের হয়েছে।

ভারতীয় গণমাধ্যমের বরাত দিয়ে জানা যায়, কিছুদিন আগে ‘আব ব্যাস’ নামে একটি ক্যাম্পেইন চালু করেন । তখন সোশ্যাল মিডিয়ায় হয়রানির বিরুদ্ধে লড়াইয়ের ঘোষণা দেন তিনি। সেসময় সোনাক্ষী সোশ্যাল অ্যাকাউন্টে নেতিবাচক মন্তব্য করা থেকে বিরত থাকতে অনুরোধ করেন সবাইকে। পাশাপাশি তার সামাজিক যোগাযোগ মাধ্যমের অ্যাকাউন্টে নেতিবাচক মন্তব্য করা থেকে বিরত থাকতে বলেন। কিন্তু তারপরও কিছু ব্যক্তি তাকে উদ্দেশ্য করে বিভিন্ন নেতিবাচক মন্তব্য করতে থাকেন।

সোনাক্ষী সিনহা বলেন, ‘দ্রুত পদক্ষেপ নেওয়া এবং এই বিষয়ে সহযোগিতার জন্য মুম্বাই সাইবার ক্রাইম ব্রাঞ্চকে ধন্যবাদ। আমি দোষীদের বিরুদ্ধে পদক্ষেপ গ্রহণ করছি যাতে করে অন্যরাও সাহস পায় দোষীদের শাস্তি দিতে। এছাড়াও অনলাইনে যারাই হেনস্তার শিকার হবেন তাদেরকে আমি সাহায্য করব।’

 

আপনি আরও পড়তে পারেন